বিছানাতেই স্বামীকে কুপিয়ে হত্যা

বিছানাতেই স্বামীকে কুপিয়ে হত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে বিছানায় স্বামীকে কুপিয়ে হত্যার দায়ে স্ত্রী মালেকা বেগম (২৮) কে আটক করেছে পুলিশ। সোমবার রাত ৩টায় সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বগুড়fপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শরিফুল ইসলাম (৩৮) সদর উপজেলার বালিয়া ইউনিয়নের নকিবর ইসলামের ছেলে এবং আটক গৃহবধু মালেকা বেগম পাশ্ববর্তী গ্রামের মজিবর রহমানের কন্যা।

পুলিশ জানায়, গত ৪ বছর পূর্বে শরিফুল ইসলামের ১ম স্ত্রীর মৃত্যুর পর মালেকা বেগমকে ২য় বিয়ে করে বগুড়াপাড়া গ্রামের একটি ভাড়া বাসায় সংসার শুরু করেছিল। বিয়ের পর হইতে সংসারে ঝগড়া-বিবাদ লেগেই ছিল। সংসারের ঝগড়া বিবাদের বিষয়গুলি ইতিমধ্যেই গড়িয়েছে আদালত পর্যন্ত।

স্থানীয়রা জানায়, গত রবিবার গভীর রাতে গোপনে স্ত্রী’র ঘরে যায় শরিফুল। এতে স্বামী-স্ত্রী’র মাঝে তুমুল ঝগড়ার সৃষ্টি হয়। শরিফুলকে বসিলা দিয়ে কোপ দেয় তার স্ত্রী মালেকা বেগম। এতে ঘটনাস্থলেই মারা যায় শরিফুল। ঘটনা টের পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শরিফুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমা মুঠোফোনে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় তার স্ত্রীকে আটক করেছি। মামলা প্রস্তুতি চলছে।

 

কেএন/ফাস্টরিপোর্ট

Facebook Comments